বলিউডের সবচেয়ে এলিজেবল ব্যাচেলর এখনও সালমান খান। তার বর্তমান বয়স ৫৩ বছর। কিন্তু বিয়ের নামগন্ধ নিচ্ছেন না। বিভিন্ন সময়ে একাধিকবার একাধিক নারীর সঙ্গে তার বিয়ে হওয়ার গুঞ্জন ছড়ালেও সেগুলোকে ফুঁ দিয়ে উড়িয়ে দিয়েছেন ভাইজান নিজেই। তাকে বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি সব সময় বলেছেন, সঠিক সময় সঠিক মেয়ে পেলেই বিয়ে করবেন।  

সালমানের সেই বহু কাঙ্খিত বিয়ের সঙ্গে সম্প্রতি যুক্ত হয়েছে আরও একটি নাম। তিনি অভিনেত্রী জেরিন খান। ২০১০ সালে ‘বীর’ ছবিতে সালমানের নায়িকা হয়েছিলেন এই অভিনেত্রী। সালমানের সঙ্গে শিগগিরই নাকি তার বিয়ে হতে চলেছে। সম্প্রতি ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছে জেরিন খান, আমি একটা মজার গুঞ্জন ছড়িয়ে দিতে চাই যে, সালমান আমাকে বিয়ে করতে চলেছেন।

এরপর জেরিনকে সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডেকে নিয়ে প্রশ্ন করা হয়। অপশন দেয়া হয় কার সঙ্গে বিয়ে, হুক আপ ও কাকে মারতে চান তিনি। নায়িকা জবাব দেন, আমি কাউকে মারতে চাই না এবং বিয়েতেও বিশ্বাস করি না। এটা জাস্ট একটা ইনস্টিটিউশন, একটা জোকস। তাই হুক আপ করব সালমানের সঙ্গে। কারণ গৌতম ও করণ বিবাহিত। সালমান অবশ্য জেরিনের এই মন্তব্য সম্পর্কে এখনও কোনো মন্তব্য করেননি।