বিএনপির মতো আমাদেরও যেন আওয়ামী লীগকে ভোট চোর বলতে না হয় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু। শুক্রবার নীলফামারীর সৈয়দপুরে জাপা মনোনীত মেয়র প্রার্থীর সমর্থনে আয়োজিত গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জিয়াউদ্দিন বাবলু বলেন, এরশাদের আমলে এদেশে কোন সন্ত্রাস ছিল না। আমরা সন্ত্রাস করি না, কাউকে করতেও দেব না। সন্ত্রাস সৃষ্টির মাধ্যমে সৈয়দপুরের শান্ত পরিবেশকে অস্থিতিশীল করে ভোট কারচুপির চেষ্টা করবেন না। তাহলে বিএনপির মতো ভোট চোর বলতে বাধ্য হব এবং সন্ত্রাসের উচিত জবাব দেয়া হবে।

তিনি বলেন, ভোটে কোনরকম অনিয়ম করা হলে সৈয়দপুরের পৌর নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে আন্দোলন গড়ে তোলা হবে। জাতীয় পার্টির ঘাঁটি সৈয়দপুর থেকেই এ সরকারের সকল অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হবে এরশাদের সৈনিকরা। সেক্ষেত্রে সরকারের পক্ষে সমর্থন ত্যাগ করে নতুন করে ভাবতে বাধ্য হব আমরা।

জাপা মহাসচিব বলেন, সৈয়দপুর তথা রংপুর অঞ্চল এরশাদের এলাকা। জাতীয় পার্টির আমলে দেশব্যাপী যে উন্নয়ন হয়েছে, তা আর কেউ করতে পারেনি। সে সময় জাপা নেতা ইজাহার আহমেদ সৈয়দপুর পৌরসভার চেয়ারম্যান ছিলেন। তার সময় ব্যাপক উন্নয়ন হয়েছে বলেই সৈয়দপুর আজ এতো উন্নত। এরপর যারাই পৌর পরিষদে এসেছে, তারা নিজেদের আখের গোছাতেই ব্যস্ত ছিল। তাই ৩০ বছরে সেই সৈয়দপুরই রয়ে গেছে। এবার আমাদের প্রার্থীকে নির্বাচিত করেন। উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করে সৈয়দপুরের নাম ইতিহাসে নাম লেখানো হবে।

তিনি বলেন, আমাদের প্রার্থী একজন শিল্পপতি এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তিনি নিজের উপার্জিত বৈধ অর্থায়নে একাধিক প্রতিষ্ঠান স্থাপন করে হাজার হাজার মানুষের কর্মসংস্থান করেছেন। তারপর রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছেন। তাই মেয়র হয়ে তাকে আয় করতে হবে না। বরং তিনি ব্যক্তিগতভাবে যে সাহায্য-সহযোগিতা করেন, তার সাথে সরকারি সুযোগ-সুবিধাগুলোর মাধ্যমে জনগণের চাহিদা পূরণ করতে পারবেন। পাশাপাশি যেহেতু এখানে জাতীয় পার্টির এমপি রয়েছেন। তার সহযোগিতায় বেশি বেশি করে উন্নয়ন কাজ করার মধ্যদিয়ে সৈয়দপুরকে একটি অত্যাধুনিক ও সমৃদ্ধ নগরীতে পরিণত করতে পারবেন।

এসময় আরও বক্তব্য দেন- প্রেসিডিয়াম সদস্য রেজাউল করিম ভুঁইয়া, প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ তনজিল আহমেদ, ছাত্রবিষয়ক সহ-সম্পাদক ফয়সাল দিদার দিপু, কেন্দ্রীয় যুব সংহতির আহ্বায়ক হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, নীলফামারী জেলা যুবসংহতির সভাপতি রওশন মাহানামা, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ভুট্টু, সৈয়দপুর উপজেলা জাপা আহবায়ক ও সৈয়দপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিক, উপজেলা জাপার সদস্য সচিব জিএম কবির মিঠু, জাপার আহবায়ক জয়নাল আবেদীন, কেন্দ্রীয় ছাত্র সমাজের সদস্য রক্সি খান প্রমুখ।