বিভিন্ন দেশের শোবিজ তারকাদের মিডিয়া ছেড়ে ধর্মে মনোনিবেশর খবর প্রায় মিরোনামে দেখা যায়। বলিউড অভিনেতা-অভিনেত্রীদের মাঝেও অনেকে এ পথ বেছে নিয়েছে। বলিউড অভিনেত্রীদের মাঝে জায়রা ওয়াসিম ও সানা খানের নাম এ তালিকায় উপরের সারিতে। এবার এ তালিকায় যুক্ত হলো আরেক ইন্ডিয়ান মডেল ও অভিনেত্রী বিগ বস ১১-এ সুনাম কুড়ানো মেহজাবি সিদ্দিকী।

মেহজাবি সিদ্দিকী সোশ্যাল মিডিয়া এক পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। মেহজাবি বলেন, আমি সবসময় হিজাব পরবো এবং আল্লাহ তায়ালার ইবাদত করবো। দীর্ঘ এক পোস্টের মাধ্যমে নিজের ইসলামের দিকে ফিরে আসার বিষয়ে বর্ণনা দিয়েছেন মেহজাবি। তিনি বলেন, গত দুই বছর ধরে অস্থিরতায় ভুগছি। শান্তির জন্য কিছু একটা করতে চাইছিলাম। কিন্তু ভালো থাকার জন্য কী করবো বুঝতে পারছিলাম না। কোনো মানুষ অপরাধ করলে পাপবোধটা অল্প সময়েই শেষ হয়ে যায়। কিন্তু খারাপ আমল কেয়ামত পর্যন্ত থেকে যায়।

এই শোবিজ তারকা আরও বলেন, আমি বুঝতে পেরেছি আমি আমার আসল জীবন ভুলে দুনিয়ার দেখানো জীবনধারণ করছি। আল্লাহর নাফারমানি করে কোনো মানুষ কখনও শান্তি পায় না। আপনি যতই চেষ্টা করুন মানুষকে খুশি করার, তাকে সময় দেবার, মানুষ কখনই আপনার কদর করবে না। এর চেয়ে ভালো আপনি আপনার সময় আল্লাহকে খুশি করায় ব্যয় করুন। এতে আমার এবং আপনার আখেরাত সুন্দর হবে। তিনি আরও লেখেন, আমি এক বছর ধরে বোন সানা খান অনুসরণ করছিলাম। আমি তার কথাগুলো খুব পছন্দ করতাম এবং তার ভিডিও দেখে আমার মধ্যে প্রোগ্রাম শোনার শখ জাগ্রত হয়। আল্লাহর কাছে তওবা করে যে সুখ পেয়েছি, তা ভাষায় বর্ণনা করতে পারবো না। সুখের মধ্যে যা খুঁজছিলাম, প্রার্থনা করে তা পেয়েছি।