গতকাল ৬ সেপ্টেম্বর কেরানীগঞ্জ প্রাক্তন ছাত্রলীগের এক মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে সাবেক ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে রামেরকান্দা ইস্পাহানী ডিগ্রি কলেজ মিলনায়তনে এ সভার আয়োজন করা করা হয়।

প্রাক্তন ছাত্রলীগের আয়োজনে জাতীয় শোকের মাসে যে সকল কর্মসূচি সফল ভাবে পালন করা হয়েছে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

এ ছাড়াও সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ‘মুজিব শতবর্ষ পালনে কেরানীগঞ্জ প্রাক্তন ছাত্রলীগের প্রস্তুতি সম্পর্কে আলোচনা করা হয়।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক সদস্য লায়ন ইউসুফ খান, কেরানীগঞ্জ প্রাক্তন ছাত্রলীগের আহ্বায়ক জামিল আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা ও কেরানীগঞ্জ ইস্পাহানী ডিগ্রি কলেজের সাবেক জিএস আবুল হোসেন খান মুকুল,সাবেক ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন পিন্টু ও সদস্য সচিব আসিফ আল আজাদ।

এ সময় লায়ন ইউসুফ খান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে জাঁকজমক পূর্ণ ভাবে আমরা কেরানীগঞ্জ প্রাক্তন ছাত্রলীগ ‘মুজিব বর্ষ পালন করবো। শোকের মাসে সকল কর্মসূচি আমরা যেভাবে সফল করেছি ঠিক সেই ভাবেই মুজিব বর্ষ উৎযাপন করবো। কেরানীগঞ্জে প্রাক্তন ছাত্রলীগের আয়োজনে  বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন প্রতিযোগিতামূলক কর্মসূচী, সেমিনার, বিভিন্ন স্কুল কলেজে রচনা প্রতিযোগিতা সহ বিভিন্ন কর্মসূচী করবো।

সভায় জামিল আহমেদ বলেন,কেরানীগঞ্জ প্রাক্তন ছাত্রলীগ প্রতিটি দলীয় কার্যক্রমে প্রতিনিয়ত ভূমিকা রেখে আসছে। আসছে ‘মুজিব বর্ষআমরা অতি সুন্দর ভাবে উৎযাপন করবো।

কেরানীগঞ্জ ইস্পাহানী ডিগ্রি কলেজের সাবেক জিএস আবুল হোসেন মুকুল বলেন, জাতির পিতার শততম জন্মবার্ষিকীকে আমরা কেরানীগঞ্জ প্রাক্তন ছাত্রলীগ যথাযথ মর্যাদায় এবং একটু স্বতন্ত্র, কার্যকর, অর্থবহুল ও নতুনভাবে পালন করতে চাই। বঙ্গবন্ধু শিশু, কিশোর, যুবা, বৃদ্ধসহ সকলের। তাই কেরানীগঞ্জে মুজিব বর্ষের বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে এ প্রজন্মের সকলের মাঝে বঙ্গবন্ধুকে তুলে ধরতে চাই।

উক্ত সভায় শোকের মাসে বিভিন্ন আয়োজনের বাজেট সম্পর্কে বক্তব্য রাখেন শামিম মিয়া।

সভায় আরও উপস্থিত ছিলেন জসীম উদ্দিন মন্টু, তৌহিদ আহমেদ রাসেল , এরফান উদ্দিন, শাহ আলম,কামাল উদ্দিন, হাসেম, হাসিম রেজা, মাহবুব কবির, সহিদ, তৌহিদ জাহাঙ্গীর, শাহিন, জাহাঙ্গীর আলম মনির, জুয়েল,শাহিন দোলন, সেলিম, সাইফুল ইসলাম, ইকবালসহ আরও অনেকে।