টালিউডের গ্ল্যামারস অভিনেত্রী নুসরাত জাহান। একদিকে তিনি সাংসদ, অন্যদিকে অভিনেত্রী। সেই সঙ্গে বিয়ে করে সংসারী হয়েছেন গতবছর। তিনটি কাজ নিয়ে বেশ চাপে রয়েছেন তিনি। এবার সেই চাপ একটু সামলে নিতে নতুন সিদ্ধান্ত নিলেন। জানালেন- বছরে মাত্র দু’টি সিনেমা করবেন অভিনেত্রী। সে পরিকল্পনা নিয়ে এগিয়ে চলছেন। তবে পূর্বের মত নয়, একটু ভিন্নধর্মী সিনেমা করতে চান নায়িকা।

এ বিষয়ে কলকাতার এই নায়িকা বলেন, ‘এই বছরে আমার দু’টি সিনেমা করার পরিকল্পনা রয়েছে কারণ সাংসদ হিসাবে অনেক কাজ করতে হচ্ছে।’

নতুন সিনেমা ‘অসুর’–এ শীর্ষ ভূমিকায় দেখা যাবে নুসরাতকে। তাকে প্রশ্ন করা হয়েছিল তিনি যখন শুটিং করেন তখন কিভাবে সাংসদ ও অভিনেত্রী এই দুই ভূমিকাকে পরিচালিত করেন?

Image result for নুসরাত জাহান চিন্তা

এর জবাবে নুসরাত বলেন, ‘আমি সিনেমা করার জন্য যাতে সময় পাই সেটা নিশ্চিত করে রাখি।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমি অভিনেত্রী হিসেবেই বেড়ে উঠেছি। আমি নিজের স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে অন্য ভূমিকায় অভিনয় করতে চাই। তবে আমি এখনও শ্রেষ্ঠ বাণিজ্যিক সিনেমাতে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছি, যেখানে দারুণ মেকআপ হবে, ডিজাইনার পোশাক এবং আমার চুল উড়বে।’

তিনি জানান ইতিমধ্যে বেশ কিছু সিনেমার চিত্রনাট্য পড়ছেন। তবে পছন্দ হলেই কেবল চুক্তি করবেন। ২০২০ সালে তিনি এমন কিছু সিনেমাতে অভিনয় করার অপেক্ষায় রয়েছেন, যা কোনোদিন তিনি করেননি।

উল্লেখ্য, ২০১৯ সালের ভারতের নির্বাচনে লোকসভায় বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হন নুসরাত জাহান।

নুসরাত অভিনীত হর হর ‘ব্যোমকেশ’, ‘জুলফিকার’, ‘লাভ এক্সপ্রেস’ এবং ‘আমি যে কে তোমার’ দর্শকদের কাছে বেশ প্রশংসিত।