ঢাকার দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনে  আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ভোট চাইতে রাস্তায় নেমেছে কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতারা। শো-ডাউন তারা দিনরাত নিরলস ভাবে তাপসের পক্ষে নৌকার প্রচারণা করে যাচ্ছেন। 

আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় সাবেক ছাত্রলীগ নেতারা বিশাল শো-ডাউন করে ঢাকেশ্বরী মন্দির হতে লালবাগ চৌরাস্তা কেল্লার আশে পাশে।  হরনাথ ঘোষলেন, খাজেদান সিংলেন, চকবাজার মোড় মার্কেটে চলে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নৌকার পক্ষে নির্বাচনী এই গনসংযোগ ও মিছিল। এ সময় তারা রাস্তায়  নৌকা মার্কায় ভোট চেয়ে স্লোগান দেয়। 

এ সময় উপস্থিত ছিলেন শ,ম,নজরুল, ইঞ্জিনিয়ার আতাউল মাহামুদ, মোঃ আলতাফ হোসেন বিপ্লব, আ,হ,ম,তারেক উদ্দিন, ইসতিয়া আহম্মেদ শিমুল, হাসান উজ্জামান লিটন, রাসেদুল মাহামুদ রাসেল, ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান মনির, মীর তোফাজ্জল হোসেন, হানিফ মোঃ লিটন, আরিফ উজ্জামান উজ্জল, মফিজ ঢালী, ইঞ্জিনিয়ার  মোহাম্মদ হান্নান, মোঃ জামাল শিকদার, মাসুদুল হাসান অলডিন, মোঃ আতিকুর রহমান,ইমরান কবির সিপন,শাহিন আহম্মেদ বাবু ও শাহাদাত হোসেন রাজন।

এছাড়া ও ২৬, ২৭,২৮ নং ওয়ার্ড কমিশনার আওয়ামী লীগের মনোনিত প্রার্থী, হাসিবুর রহমান মানিকের, রেডিও মার্কা, ড.ওমর বিন আব্দুল আজিজ তামিমের মিষ্টিকুমড়া মার্কা, মোঃ সালেহিনের কাটা চামিচ মার্কার পক্ষে ও ভোট চান ছাত্রলীগের সাবেক এই নেতারা।