প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বোচ্চ নেত্রী হলেও দিনশেষে তিনি একজন মানুষ। আনন্দ-হাসি-কান্না সবই ছুঁয়ে যায় তাঁকে। হেলিকপ্টারের জানালা দিয়ে পদ্মা সেতুর কাজের অগ্রগতি ভিডিও করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন প্রধানমন্ত্রী উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

নিজের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে খোকন লিখেছেন, ‘স্বপ্নের পদ্মা ব্রিজ আজ বাস্তবে রূপ নিচ্ছে। গভীর মমতায় পদ্মা ব্রিজ নির্মাণের অগ্রগতী দেখছেন এই স্বপ্নের স্বপ্নদ্রষ্টা ও বাস্তবায়নের কারিগর আমাদের পরম শ্রদ্ধা ও ভালোবাসার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

শুক্রবার (২৪ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভায় যোগ দিতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফেরার পথে হেলিকপ্টার থেকে তিনি পদ্মা সেতুর কাজ দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন। এ সময় বহুল কাঙ্ক্ষিত এই সেতু বাস্তবায়নের অগ্রগতি খুব কাছ থেকে ভিডিও করেন।

ভিডিওটিতে দেখা যায়, জানালা দিয়ে পদ্মা সেতুর ভিডিও করার সময় প্রধানমন্ত্রীর চোখে মুখে ছিল প্রশান্তির ছাপ। নিজের ব্যক্তিগত মোবাইলে সেতু্র নির্মাণ কাজের ১ মিনিট ১২ সেকেন্ডের ভিডিও ধারণ করেন বঙ্গবন্ধুকন্যা।