আজ শনিবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলা পার্বতীনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল ও মুক্তিযোদ্ধাদের নামফলক উদ্বোধন করা হয়। ছবি : এনটিভি

পর্যায়ক্রমে দেশের প্রতিটি ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ শনিবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ভার্চুয়ালি বঙ্গবন্ধুর ম্যুরাল ও মুক্তিযোদ্ধাদের নামফলক উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে একথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পার্বতীনগর ইউনিয়ন পরিষদের অর্থায়নে বঙ্গবন্ধুর ম্যুরাল ও বীর মুক্তিযোদ্ধাদের নামফলক স্থাপন করা হয়। ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে আসাদুজ্জামান খান কামাল উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু করোনার কারণে তিনি আসতে পারেননি। তবে লক্ষ্মীপুরের বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে দেখা করতে আসবেন বলে ভিডিও কনফারেন্সে বক্তব্যকালে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

ম্যুরাল উদ্বোধনী অুনষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নুরুল হুদা পাটোয়ারী, পার্বতীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহম্মেদ ভূঁইয়া প্রমুখ।