আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের রায় নিয়ে আবারও ক্ষমতায় আসবেন এবং স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, যোগাযোগ ও আবাসনসহ সব খাতের উন্নয়নের জন্য কাজ করবেন। 

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা বিধবা ও বয়স্ক নারীদের জন্য সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থা করেছেন। গ্রামের মানুষের স্বাস্থ্যসেবায় কমিউনিটি ক্লিনিকগুলো খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। 

শনিবার (১২ নভেম্বর) জেলা শহরের কাচারীপাড়ার সিংহজানি উচ্চ বিদ্যালয় মাঠে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বিরাট এক সফলতা। 

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন ও জামালপুর পৌর মেয়র সানোয়ার হোসেন ছানু।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ বাকী বিল্লাহ এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী।