হারুন-উর রশিদ: বিনা প্রতিদ্বন্দ্বিতায় বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক ও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ নির্বাচিত হয়েছেন।  আগামী ৩ বছরের জন্য বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের দায়িত্ব পালন করবেন তারা।

মঙ্গলবার (২৪ মে) বিকেল ৫টায় সদর উপজেলার পল্লীমঙ্গল বারুইপাড়া ইউনাইটেড হাইস্কুল মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আগামী ৩ বছরের জন্য তাদের নির্বাচিত করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন কমিটির ঘোষণা দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসএম কামাল হোসেন বলেন, "যারা শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করে, যারা তার নামে অপ্রচার চালায়। দেশে আরেকটি ১৫ই আগস্ট ঘটাতে চায় তাদেরকে দাত ভাঙ্গা জবাব দিতে হবে। মির্জা ফখরুলরা পালানোর পথ খুঁজে পাবে না।"

তিনি আরও বলেন, 'বিএনপি-জামাত জোটের নেতারা বলেছিল, শেখ হাসিনা সরকার পদ্মা সেতু করতে পারবে না। যদি করেও সেটা তারা জোড়া তালি দিয়ে করবে। কিন্তু আমাদের নেত্রী মাথা নত করতে রাজি নয়। তিনি বঙ্গবন্ধুর দেশের জনগণের টাকা দিয়ে স্বপ্নের পদ্মা সেতু বানিয়েছেন। যা দেখে বিএনপি নেতাদের ঘুম হারাম হয়ে গিয়েছে। উপায় খুঁজে না পেয়ে তারা মিথ্যা প্রচারণা চালাচ্ছে। কিন্তু তাতে শেখ হাসিনা কখনো বিচলিত হন না।’

মঙ্গলবার সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু। এদিন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজি, বগুড়া জেলা সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।