আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে বাঙালি জাতি আরেকটি বিজয় অর্জন করবে।

আজ রবিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বাঙালির সকল অর্জন আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের মধ্যদিয়ে বাঙালি জাতি আরেকটি বিজয় অর্জন করবে।

তিনি বলেন, একটি সেতু গোটা বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে। আগামীতে আরো দেখতে পারবেন। যতদিন শেখ হাসিনা থাকবে, ততদিন দেশের উন্নয়ন হবে।

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সারাদেশ আজকে আলোকিত। আগে একবেলা ভাত খাওয়াই কষ্ট ছিল, লুঙ্গি পড়ে খেতে কাজ করতে হতো। কিন্তু আজকে খাবারের জন্য কেউ কষ্ট করে না। মানুষ প্যান্ট শার্ট পড়ে ঘুরে বেড়ায়।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আন্দোলন কিভাবে করতে হয়, দাবি কিভাবে আদায় করতে হয় এবং ষড়যন্ত্রকারীদের কিভাবে প্রতিরোধ করতে হয়, এটা আওয়ামী লীগ জানে।

সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম বলেন, আগামী ১০ জুন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান থেকে র‌্যালি বের হবে। ওই কর্মসূচি হবে অতীতের যেকোনো সমাবেশ থেকে বিশাল ও স্বরণীয়।

তিনি বলেন, ’৭১-এর ঘাতকদের সাথে নিয়েই জিয়াউর রহমান ৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহীদের নির্মমভাবে হত্যা করেছে। আজও জিয়াউর রহমানের দোসরদের উত্তরসূরিরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় সভায় মহানগর দক্ষিন আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন এমপি ও হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহী ও মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবিরসহ বিভিন্ন থানা- ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।