একজন বীর মুক্তিযোদ্ধার ছেলের সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগ ঘন স্ট্যাটাস। শিবালয় উপজেলা চেয়ারম্যান ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানুকে নিয়ে তার বড় ছেলে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ফাহিম রহমান খান রনির আবেগ ঘন স্ট্যাটাসে নাড়া দিয়েছে মানুষের মন। তার স্ট্যাটাস টি হুবুহু তুলে ধরা হলো পাঠকদের জন্য।


ফাহিম রহমান খান রনির ফেসবুক ওয়াল থেকে নেয়া স্ট্যাটাসটি —-

আমার বাবা বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু উনার জীবদ্দশায় দেশমাতৃকার অকুতোভয় দুঃসাহসী যোদ্ধা হয়ে দুইটি মুক্তিযুদ্ধে রনাঙ্গনে লড়াই করার সৌভাগ্য অর্জন করলেন।১৯৭১ইং মহান স্বাধীনতা সংগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে টানা ৯ মাসের সশস্ত্র সংগ্রামের মাধ্যমে ছিনিয়ে এনেছিলেন লাল সবুজের পতাকা তথা পাক হানাদার মুক্ত করেছিলেন প্রিয় মাতৃভূমি বাংলাদেশ।

আজ সুদীর্ঘ ৫০ বছর পর আরেকটি মুক্তিযুদ্ধের ডাক দিয়েছেন জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা।চলমান এই বৈশ্বিক মহামারী করোণা প্রতিরোধ যুদ্ধে প্রবল সাহস আর মহান স্বাধীনতা সংগ্রামে বিজয়ী জাতির চেতনাকে বুকে ধারণ করে রনাঙ্গনে ক্রমাগত

সংক্রমণ প্রতিরোধে চালিয়ে যাচ্ছেন প্রাণান্তকর সংগ্রাম।৭১ অর্জিত বীর বাঙালীর সেই বিজয়ী ধারাবাহিকতায় এই চলমান করোণা প্রতিরোধ যুদ্ধেও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বিজয়ী হবেই বাংলাদেশ।

আমার বাবা এবং আমাদের পরিবার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জানাই গভীর শ্রদ্ধা ও ভালোবাসা এবং জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমাদের কৃতজ্ঞতা অশেষ ও ভালোবাসা অবিরাম।আমাদের সকল অর্জনই তো প্রাণপ্রিয় নেত্রীর স্নেহধন্যতা,বদন্যতা।

জীবদ্দশায় আমার বাবা ধন্য পিতার ধন্য কন্যার দুইটি ঐতিহাসিক ডাকে ও নির্দেশ পালনের গর্বিত যোদ্ধা হিসেবে মহান আল্লাহর কাছে জাতির পিতা ও পরিবারের শহীদ সকল সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং জাতির পিতার রেখে যাওয়া আমানত,বাঙালীর সর্বশ্রেষ্ঠ সম্পদ মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন প্রতিনিয়ত।


জয় বাংলা

জয় বঙ্গবন্ধু

জয়তু প্রাণপ্রিয় নেত্রী❤❤