গত বছরের ১৩ সেপ্টেম্বর জাস্টিন বিবার আর হেইলি ব্যাল্ডউইন জুটিকে দেখা গেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ম্যারেজ রেজিস্ট্রার অফিসে। ওই দিনই বিয়ে করেছেন তারা। বিয়ের এক বছর হতে চলল। এখন পর্যন্ত বিয়ে উপলক্ষে কোনো আনুষ্ঠানিকতা করেনি এ দম্পতি।

এবার শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে তারা আবার বিয়ে করবেন। জাস্টিন বিবারের এক মুখপাত্র পিপল ম্যাগাজিনকে জানিয়েছেন, জাস্টিন আর হেইলি আগামী সেপ্টেম্বরে বিয়ে উপলক্ষে একটা পার্টি দেবেন।

যদিও তারা কোর্ট ম্যারেজ করেছেন; এবার তারা ধর্মীয় আনুষ্ঠানিকতা, আচার মেনে আবারও বিয়ে করবেন। আর এটা গুরুত্বপূর্ণ। ওই মুখোপাত্র আরও জানান, জাস্টিন বিবার আর হেইলি ব্যাল্ডউইনের নাকি অনেক আগে থেকেই এমন পরিকল্পনা ছিল। এই অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা আর তাঁদের কাছের বন্ধুরা উপস্থিত থাকবেন। পিপলের এই প্রতিবেদনে দিনক্ষণও বলা হয়েছে। ৩০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলিনায় এই অনুষ্ঠান হবে।

সম্প্রতি জাস্টিন বিবার তাঁর ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে হেইলির প্রতি তার ভালোবাসা উৎসর্গ করেছেন। ক্যাপশনে লিখেছেন, আমি প্রতিদিন আরও বেশি করে তোমার প্রেমে পড়ি। তুমি আমার জীবনে ঘটা সবচেয়ে ভালো ঘটনা। এই ছবি শেয়ার করে হেইলি লিখেছেন, তোমাকে ছাড়া আমি বিলীন হয়ে যেতাম।