বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গত রবিবার মাদক কাণ্ডে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

তার গ্রেফতার পর থেকেই বলিউডের অনেক তারকা নানাভাবে শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন এবং আরিয়ানের প্রতি প্রকাশ করছেন সহানুভূতি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর ) সামাজিক যোগাযোগমাধ্যমে আরিয়ানের উদ্দেশে আবেগঘন একটি পোস্ট দেন বলিউড তারকা হৃতিক রোশন।

তার পোস্টের পরে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আরেকটি বিস্ফোরক পোস্ট দিয়েছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ হিসেবে পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।

সেখানে কঙ্গনা লেখেন, ‘এখন সব মাফিয়া পাপ্পুরা আসছে আরিয়ান খানকে বাঁচাতে। ভুলটাকে কখনও মহিমান্বিত করে দেখানো উচিত নয়। আমি মনে করি এ থেকে আরিয়ান শিক্ষা নেবে এবং জীবন সম্বন্ধে নতুন একটা দৃষ্টিভঙ্গি পাবে। আশা করি এই ঘটনা মানুষ হিসেবে তার মধ্যে পরিবর্তন নিয়ে আসবে এবং তাকে আরও ভালো ও বড় হতে সাহায্য করবে।’

তিনি আরও লেখেন, ‘যখন কেউ বিপর্যস্ত হয় তখন তাকে নিয়ে কানাঘুষা করা উচিত নয় এবং তাদের এই ধারণাটাও দেয়া উচিত নয় যে, তারা কোনো ভুল করে নাই।’

কঙ্গনা আর হৃতিকের মধ্যে সমস্যা বেশ পুরোনো। বেশ কয়েক বছর আগে কঙ্গনা দাবি করেছিলেন, তার সঙ্গে সম্পর্ক ছিল হৃতিকের। যখন সুজানের সঙ্গে ডিভোর্স হয়নি অভিনেতার। যদিও এই সম্পর্কের কথা বরাবরই অস্বীকার করে এসেছেন হৃতিক। শুধু তাই নয়, একে-অপরের ওপর মানহানির মামলাও করেছিলেন তারা।

মাদক কাণ্ডে গত ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

পরদিন জিজ্ঞাসাবাদের জন্য আরিয়ানকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

বৃহস্পতিবার ফের আদালতে তোলা হয় আরিয়ানকে। সেদিন তার জামিন আবেদন খারিজ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।