দুর্নীতির বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যেখানেই দুর্নীতি সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে।  গুলশানের (মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ। 

তিনি আরও বলেন, আমাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে।

শনিবার দুপুরে রাজধানীতে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।  মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধন করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে (সিরাজগঞ্জ) অভিযান চালায়।  জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে।  তারা (জঙ্গিরা) বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, তাদের আক্রমণে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না।  তাই তারা আত্মসমর্পণ করেছে।  আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনী সবসময় তৎপর বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি।

প্রসঙ্গত, রাজধানীর মেরুল বাড্ডার ডিআইটি প্রজেক্টে গোল্ডেন মনিরের বাসায় শুক্রবার রাতে অভিযানে যায় র‌্যাব।  ছয়তলা বাড়িতে র‍্যাব-৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে শুক্রবার মধ্যরাতে শুরু হয়ে শনিবার সকাল পর্যন্ত অভিযান চলে।  মনিরের বাড়ি থেকে নগদ ১ কোটি ৯ লাখ টাকা, ৪ লিটার মদ, ৮ কেজি স্বর্ণ, একটি বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অস্ত্র ও মদের পাশাপাশি ৯ লাখ টাকা মূল্যের ১০টি দেশের বৈদেশিক মুদ্রা জব্দ করেছে র‌্যাব।