প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু শাক-সবজিসহ নানা ধরণের সবজির বিজ বিতরণ শুরু করেছে।

চলমান করোনাভাইরাস প্রাদূর্ভাবের মধ্যে দেশে একটু জমিও যেন অনাবাদি না থাকে প্রধানমন্ত্রীর এমন নির্দেশনার পরেই এই কার্যক্রম শুরু করেছেন এই সংসদ সদস্য।

তুলাসার ইউনিয়ন পরিষদ থেকে বীজ বিতরণ কার্যক্রম শুরু করার কথা জানিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সাংসদ ইকবাল হোসেন অপু বলেন, “চলমান করোনাভাইরাস প্রাদূর্ভাবের মধ্যে দেশে একটু জমিও যেন অনাবাদি না থাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  এমন নির্দেশনার পরেই আমি আমার নির্বাচনী এলাকায় শাক-সবজিসহ নানা ধরণের সবজির বিজ বিতরণ শুরু করেছি। এই বিজ বিতরণ প্রকৃয়া চলমান থাকবে।”

“আমার নির্বাচনী একার কোথাও একটুকরো জমি অনাবাদি যাতে না থাকে সেই উদ্যোগ আমি নিয়েছি। ঘরের আঙ্গিনা থেকে শুরু করে যেখানে যে ফসল উৎপাদন করা যায় সেখানেই যেন ফসল উৎপাদন করা হয়, সেটা আমারে এলাকার লোকজনকে বোঝানের জন্য আওয়ামী লীগ নেতাকর্মীরা, উপজেলা প্রশাসন ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন কাজ করছেন।” 

শস্য বীজ লাগানোর প্রকল্পে শুরুর দিন উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য এড. আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. জাহাঙ্গীর হোসেন,  ছাত্রলীগের সহসভাপতি ফাহাদ হোসেন তপু, আসাদুজ্জামান শাওনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ই্উনিয়নের নির্বাচিত প্রতিনিধিরা।