ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে সময় যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। প্রার্থীরা সঙ্গে না থাকলেও বিভিন্ন এলাকায় প্রচারণা চালাচ্ছে প্রার্থীদের সমর্থকরা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন তারা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।

এবার ঢাকার দক্ষিনের আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ভোট চাইতে রাস্তায় নেমেছে কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতারা। তারা দিনরাত নিরলস ভাবে তাপসের পক্ষে নৌকার প্রচারণা করে যাচ্ছেন।


গতকাল মঙ্গলবার বিকেল ৪টা থেকে ৮টা পর্যন্ত ধানমণ্ডি এলাকার বিভিন্ন রোডে গনসংযোগ ও মিছিল করেন সাবেক এই ছাত্র নেতারা। এ সময় মিছিলে পুরো ধানমণ্ডি এলাকায় প্রতিটি অলি-গলি জনসমুদ্রে পরিণত হয়। তারা শেখ পরিবারের সদস্য ও নৌকার প্রার্থী শেখ ফজলে নূর তাপসের ওপর ভরসা রাখার জন্য সাবাই আহবান জানান। এ সময় তারা বিভিন্ন স্লোগানে নৌকা মার্কায় ভোট চেয়ে মিছিল করেন।

শেখ ফজলে নূর তাপস পরিচ্ছন্ন একজন রাজনীতিবিদ হিসেবে তার সুনাম রয়েছে। তিনি নির্বাচিত হলে তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করবেন। এসময় সকলের মাঝে পোস্টার বিতরণ করেন তারা।


গণসংযোগে উপস্থিত ছিলেন সৈয়দ হেমায়েত হোসেন,আলতাব হোসেন বিপ্লব, হাসান উজ্জামান লিটন মেহেদি জামিল, মুন্সি সেলিম হোসেন,ইস্তিয়াক আহম্মেদ শিমুল, শাহিনূর রহমান টুটুল, মীর তোফাজ্জল হোসেন,লায়ন ইউসুফ খাঁন, আরিফুল ইসলাম উজ্জল,মোঃ কাউসার আহমেদ, এসএম আলমগির হোসেন রাজীব, এ কে এম এনায়েত হোসেন পল্লব, ওয়াহিদুজ্জামান সোহেল, মাসুদ হাসান অলড্রিন, মাহাবুব আলম,রোজিনা নাসরিন, নাসরিন সুলতানা ,অ্যাডভোকেট আনজুমান আরা আয়না,আয়েশা সিদ্দিকা জেবিন,তাপসী ব্যানার্জি,খাদিজা ফারজানা রিভা,আরেফা পারভিন রিভা,পারভিন খানম মিশু ও ড. সেলিনা আখতার, মোঃ আনোয়ার হোসেন, মফিজ ঢালী সহ আরও অনেকে।