ক্যাসিনো ব্যবসার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছারকে অব্যাহতিরএকদিন পরেই সংগঠনটির সাধারণ সম্পাদক পংকজ নাথকে সংগঠনের সকল কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম  জানান, "স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ নাথকে সংগঠনের সকল কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। আমাদের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভাই আমাকে বলেছেন পঙ্কজ নাথকে জানানের জন্য, আমি পঙ্কজকে বিষয়টি জানিয়ে দিয়েছি।"

"বলেছি, সম্মেলন প্রস্তিতি সহ সংগঠনের সকল কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য।"

বিষয়টি জানতে চাইলে পংকজ নাথ বলেন। "বাহাউদ্দিন নাছিম বাই কিছুক্ষন আগে আমাকে ফোন ককনে বলেছেন, স্মেলনের সসকল ককার্যক্রম থেকে বিরত থাকার জন্য।" 

তবে কি কারণে রিরত থাকতে বলা হয়েছে জানতে চাইলে মুখ কুলেন নি আওয়ামী লীগের কেউ।

দশম জাতীয় নির্বাচনে বরিশাল-৪ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন পংকজ নাথ। এরপর একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি একই আসন থেকে নির্বাচিত হয়েছেন।

২০১২ সালে অনুষ্ঠিত দ্বিতীয় সম্মেলনেও তিনি সাধারণ সম্পাদকনির্বাচিত হন। এই সম্মেলনে প্রথমবারের মতো সভাপতি হয়েছিলেন মোল্লা আবু কাওছার। সংগঠনটির তৃতীয় সম্মেলন আগামী ১৬ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে হওয়ার কথা রয়েছে।